বুধবার, ২৫ নভেম্বর ২০২০
শিরোনাম
সোনারগাঁয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে পৌর ও উপজেলা জাতীয় পার্টির প্রতিবাদ সভা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন- মন্টু এক সপ্তাহের মধ্যে তালতলায় ছিনতাই ও ডাকাতির বন্ধে ওসিকে – এসপির নির্দেশ সোনারগাঁয়ে প্রতিবাদ সভায় মিছিল নিয়ে জাবেদ রায়হানের যোগদান বিল গেটসকে টপকে বিশ্বের দ্বিতীয় ধনী এলন মাস্ক বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ফ‌টো সাংবা‌দিক কাজ‌লকে জামিন দিয়েছেন হাইকোর্ট দেশে নতুন করোনায় শনাক্ত ২২৩০জন, মৃত্যু ৩২ জন দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র ফতুল্লা ব্লাড ডোনার্স’র পক্ষ থেকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সদস্যকে ফুলেল শুভেচ্ছা

আশাবাদী মৌ খান

ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের চলতি প্রজন্মের নায়িকা মৌ খান। এরইমধ্যে তিনটি সিনেমার কাজ শেষ করেছেন। নির্মাতা মোহাম্মদ আসলামের ‘প্রতিশোধের আগুন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন মৌ খান। এর পরে সুজন বড়ুয়ার ‘বান্ধব’, শফিক হাসানের ‘বাহাদুরী’ নামের সিনেমায় কাজ করেন। এবার মোহাম্মদ আসলামের ‘তবুও প্রেম দামি’- সিনেমায় কাজ শুরু করেছেন। এরইমধ্যে রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে এর প্রথম দৃশ্যধারণ করা হয়। নতুন সিনেমা প্রসঙ্গে মৌ খান বলেন, পরিচালক আসলাম ভাইয়ের ‘প্রতিশোধের আগুন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখি। এটা আসলাম ভাইয়ের সঙ্গে আমার দ্বিতীয় কাজ।

তার প্রতি আমি কৃতজ্ঞ। এই সিনেমায় আমান রেজা আমার নায়ক। তার সঙ্গে আমার প্রথম কাজ।  ছবির গল্পটিও দারুণ। আমি আশাবাদী ছবিটি নিয়ে। আশা করছি খুব ভালো কিছু হবে। এদিকে একদিনের শুটিংয়ের পর আগামী সপ্তাহ থেকে পুবাইলে ম্যাডামের বাড়িতে আবার দৃশ্যধারণ শুরু করা হবে বলে জানা গেছে। এদিকে মৌ খান অভিনীত ‘বাহাদুরী’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে তিনি অভিনয় করেছেন। অন্যদিকে  শাহিন সুমন পরিচালিত ‘মাফিয়া’ শীর্ষক একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন মৌ খান। তার শুটিংয়েও অংশ নিয়েছেন এরইমধ্যে। নিজের চলতি কাজ নিয়ে তিনি বলেন, আসলে ভালো ভালো কাজ করতে চাই। সেটা চলচ্চিত্র হোক আর ওয়েব সিরিজ। যে কাজগুলো করছি সেগুলো নিয়ে আমি অনেক আশাবাদী।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: