শনিবার, ২৩ জানুয়ারী ২০২১
শিরোনাম
মাদক বিক্রেতা ও সেবনকারীদের পোস্টার এলাকাজুড়ে টানানো হবে: ওসি মশিউর রুপগঞ্জের কায়েতপাড়ায় বালু ভরাটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ফতুল্লায় চাঁদ নীট কম্পোজিট ইউনিট টু’র গ্যাস বিলের দুই কোটি টাকা কার পকেটে ? মুক্তিযোদ্ধারা দেশের সূর্য সন্তান-তানভীর আহমেদ টিটু বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর পরিচিতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ের বস্তলে অবৈধভাবে ভ্রাম্যমান সিএনজি স্টেশন বসিয়ে রমরমা ব্যবসা ফতুল্লায় মাদক বিক্রেতার বাড়িতে অভিযানে হেরোইন উদ্ধার গোগনগর ইউপিতে সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনী তফসিল ঘোষনা

দুই বিজ্ঞাপনে ফারিয়া শাহরিন

ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

লাক্স তারকা ফারিয়া শাহরিন। কয়েক বছর পড়াশোনার জন্য দেশের বাইরে ছিলেন। দেশে ফিরেই নিয়মিত হাজির ক্যামেরার সামনে। নাটক, বিজ্ঞাপন ও উপস্থাপনায় সরব হয়েছেন। সম্প্রতি তিনি ‘প্রাণ ফ্রুটো ড্রিংকস’ এবং ‘ভিশন স্মার্ট টিভি’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন। বিজ্ঞাপন দুটি নির্মাণ করছেন নাফিজ রেজা ও মাসুদ জাকারিয়া সাবিন। এগুলোতে ফারিয়ার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া ও এফএস নাঈম। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, করোনা ভাইরাসের কাণে স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছি।

বিজ্ঞাপন দুটিও সুন্দর থিমের। সম্প্রতি রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এ তিন তারকা উপস্থিত থেকে পণ্যটির বিজ্ঞাপনে কাজের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন। জানা গেছে, শিগগিরই বিজ্ঞাপনগুলো টিভি ও অনলাইনে প্রচার হবে।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: