শনিবার, ২৩ জানুয়ারী ২০২১
শিরোনাম
মাদক বিক্রেতা ও সেবনকারীদের পোস্টার এলাকাজুড়ে টানানো হবে: ওসি মশিউর রুপগঞ্জের কায়েতপাড়ায় বালু ভরাটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ফতুল্লায় চাঁদ নীট কম্পোজিট ইউনিট টু’র গ্যাস বিলের দুই কোটি টাকা কার পকেটে ? মুক্তিযোদ্ধারা দেশের সূর্য সন্তান-তানভীর আহমেদ টিটু বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর পরিচিতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ের বস্তলে অবৈধভাবে ভ্রাম্যমান সিএনজি স্টেশন বসিয়ে রমরমা ব্যবসা ফতুল্লায় মাদক বিক্রেতার বাড়িতে অভিযানে হেরোইন উদ্ধার গোগনগর ইউপিতে সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনী তফসিল ঘোষনা

গোপনে ৫০টি দুস্থ পরিবার চালাতেন ম্যারাডোনা

ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

না ফেরার দেশে চলে গেছেন সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। এ ফুটবল কিংবদন্তির মৃত্যুর পর থেকে একের পর হাজির হচ্ছে নতুন নতুন তথ্য। এবার জানা গেল বেশ গোপন একটি তথ্য। প্রতি মাসে দাতব্য কাজে মিলিয়ন মিলিয়ন অর্থ ব্যয় করতেন ছিয়াশি বিশ্বকাপের নায়ক। ৫০টি দুস্থ পরিবারের ভরণ-পোষণ দিতেন তিনি।

আমেরিকার একটি টিভি শো’তে গণমাধ্যমকর্মী হোর্হে রিয়াল ম্যারাডোনার মাসিক খরচের একটি চিত্র তুলে ধরেছেন। তিনি বলেন, “দশ মিলিয়ন। অর্থাৎ এক কোটি আর্জেন্টাইন পেসো। যখন আমরা ম্যারাডোনার বিষয়ে কথা বলছি, অংকটা ছোট মনে হতে পারে। কিন্তু আপনি জানেন, ১০ মিলিয়ন কেমন অংক? এই বিশাল অংকটা ছিল তার প্রতি মাসের খরচ।”

তিনি আরও বলেন, “প্রতি মাসে এই টাকাটা দিয়েগোর অ্যাকাউন্ট থেকে বের হতো কেবল অন্য মানুষদের সাহায্যে। দিয়েগো নিজের মুখে অনেকবার বলেছেন, আমি ৫০টা পরিবারকে খাওয়াই। ৫০টা পরিবারকে আমি চালাই।”

এই পরিবারগুলোর মধ্যে রয়েছে ম্যারাডোনার আত্মীয়স্বজন, তার কর্মচারী, নির্মাণ শ্রমিকসহ দুস্থ লোকজন। হোর্হে রিয়াল আরও বলেন, “এই ফিগারটা কেন গুরুত্বপূর্ণ জানেন? কারণ, এখন থেকে এই পরিবারগুলোকে কারা দেখাশোনা করবে? কে প্রতিমাসে ১০ মিলিয়ন করে খরচ করবে? কাউকে না কাউকে তো সে দায়িত্ব নিতে হবে। কিন্তু কে নেবে?”




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: