শনিবার, ২৩ জানুয়ারী ২০২১
শিরোনাম
মাদক বিক্রেতা ও সেবনকারীদের পোস্টার এলাকাজুড়ে টানানো হবে: ওসি মশিউর রুপগঞ্জের কায়েতপাড়ায় বালু ভরাটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ফতুল্লায় চাঁদ নীট কম্পোজিট ইউনিট টু’র গ্যাস বিলের দুই কোটি টাকা কার পকেটে ? মুক্তিযোদ্ধারা দেশের সূর্য সন্তান-তানভীর আহমেদ টিটু বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর পরিচিতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ের বস্তলে অবৈধভাবে ভ্রাম্যমান সিএনজি স্টেশন বসিয়ে রমরমা ব্যবসা ফতুল্লায় মাদক বিক্রেতার বাড়িতে অভিযানে হেরোইন উদ্ধার গোগনগর ইউপিতে সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনী তফসিল ঘোষনা

এক সপ্তাহের মধ্যে তালতলায় ছিনতাই ও ডাকাতির বন্ধে ওসিকে – এসপির নির্দেশ

ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, বন্দরে কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করতে হলে অভিভাবকদের পাশাপাশি জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিদের এক হয়ে কাজ করতে হবে। আইনশৃঙ্খলা মিটিং এ অপরাধ কর্মকান্ডের দমনের বিষয়ে আলোচনা করতে হবে, নয়তো বা কিশোর গ্যাংসহ কোন অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না।

মঙ্গলবার ২৪ নভেম্বর বিকেলে বন্দর থানা মাঠ প্রঙ্গণে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জায়েদুল আলম বলেন, বন্দরে তালতলা এলাকায় প্রতিনিয়তই ছিনতাই, ডাকাতি হচ্ছে। আগামী এক সপ্তাহের মধ্যে আর কোন ছিনতাই, ডাকাতি না হয় এ রির্পোট বন্দর থানারও অফিসার ইনচার্জ ফখরুউদ্দিন সাহেবকে জমা দেয়ার নির্দেশ দেন। পাশাপাশি অপরাধ কর্মকান্ডের বিষয় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলামের সঞ্চালনায় ওপেন হাউজ দে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার(খ) সার্কেল খোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ ও বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

এছাড়াও ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: