বুধবার, ২৫ নভেম্বর ২০২০
শিরোনাম
সোনারগাঁয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে পৌর ও উপজেলা জাতীয় পার্টির প্রতিবাদ সভা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন- মন্টু এক সপ্তাহের মধ্যে তালতলায় ছিনতাই ও ডাকাতির বন্ধে ওসিকে – এসপির নির্দেশ সোনারগাঁয়ে প্রতিবাদ সভায় মিছিল নিয়ে জাবেদ রায়হানের যোগদান বিল গেটসকে টপকে বিশ্বের দ্বিতীয় ধনী এলন মাস্ক বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ফ‌টো সাংবা‌দিক কাজ‌লকে জামিন দিয়েছেন হাইকোর্ট দেশে নতুন করোনায় শনাক্ত ২২৩০জন, মৃত্যু ৩২ জন দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র ফতুল্লা ব্লাড ডোনার্স’র পক্ষ থেকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সদস্যকে ফুলেল শুভেচ্ছা

সিদ্ধিরগঞ্জে নাসিকের রাস্তা নির্মাণে বাধা : শ্রমিকদের মারধর

ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডস্থ আটিগ্রামের খালপাড় এলাকায় সিটি কর্পোরেশনের রাস্তা নির্মাণে বাধা প্রদান করে ভাঙচুর এবং কর্মরত শ্রমিকদের মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন নাসিকের রাস্তা নির্মাণাধীন ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার রহমত আলী।

এর আগে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় নির্মাণাধীন রাস্তার ভীম ভাঙচুর ও শ্রমিকদের উপর হামলা করে ঐ এলাকার বাসিন্দা হোসেন মিয়া, চাঁন মিয়া, মোসাঃ রুমানা আক্তার, নাছিমা ও সালাম।

ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার রহমত আলী জানান, রাস্তা নির্মাণের নির্ধারীত সীমানা থেকে দুই ফুট বাদ দিয়ে বাকী অংশে রাস্তা নির্মাণের জন্য অভিযুক্তরা চাপ প্রয়োগ করে। তাদের দাবি না মানায় তারা কর্মরত শ্রমিকদের উপর হামলা করে। এতে আশরাফুল, মহসিন, হারুন ও জাকির সহ ৫ জন শ্রমিক আহত হয়। এ বিষয়ে আমরা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবো।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: