মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০
শিরোনাম
খানসামায় স্কুলের দপ্তরীসহ তিন মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই- আনোয়ার হোসেন নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৬ জুয়ারী গ্ৰেফতার আমতলীতে সরকারি কলেজে অ্যাসেসমেন্ট নামে টাকা আদায়! শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূরু সম্পাদক সোহেল রূপগঞ্জে বীর মু‌ক্তি‌যোদ্ধা গোলাম দস্তগীর গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশের মানুষ সময়মতো ভ্যাকসিন পাবে: প্রধানমন্ত্রী স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: সেতুমন্ত্রী অবশেষে বাইডেনের দিকেই ঝুঁকছে সৌদি রাজধানীর বাড্ডা থানায় তিনটি মামলায় গোল্ডেন মনিরকে ২১ দিনের রিমান্ডে চাইবে পুলিশ

ময়মনসিংহে ১২ মাথার খুলিসহ ২ বস্তা হাড় জব্দ

ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

ময়মনসিংহ নগরীর রামকৃষ্ণ মিশন রোডের একটি বাসা থেকে মানুষের বিপুল পরিমাণ কঙ্কালসহ বাপ্পী নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত বাপ্পী নগরীর কবরখানা রোড এলাকার বাসিন্দা। শনিবার ২টার দিকে কোতোয়ালি থানা-পুলিশ অভিযান চালিয়ে কঙ্কাল উদ্ধার করে। উদ্ধার করা কঙ্কালের মধ্যে ১২টি মাথার খুলি ও ২ বস্তা দেহের হাড় রয়েছে। এ ছাড়া প্রক্রিয়াজাত করার বিপুল কেমিক্যালও উদ্ধার করা হয় বাপ্পীর কাছ থেকে। রোববার (১৫ নভেম্বর) দুপুরে পুলিশের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়।

পুলিশ জানায়, পুলিশের কাছে খবর আসে ময়মনসিংহ নগরীর রামকৃষ্ণ মিশন রোডের একটি বাসায় মজুত করা হয়েছে মানুষের কঙ্কাল। শনিবার (১৪ নভেম্বর) রাত ২টা থেকে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ অভিযান শুরু করে। ভোর ৪টা পর্যন্ত চলা অভিযানে আটক করা হয় বাপ্পি (৩০) নামে এক যুবককে। পুলিশের অভিযানে বাপ্পির হেফাজতে থাকা কার্টনভর্তি ১২ জনের মানবদেহের কঙ্কাল উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, বাপ্পী দীর্ঘদিন ধরে কঙ্কালের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। ইতোপূর্বে তিনি একবার গ্রেফতার হয়েছিলেন কঙ্কালসহ। ওই মামলাও জেলও খেটেছেন তিনি। কিন্তু তারপরও বাপ্পি তার ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। পুলিশ জানায়, বাপ্পিসহ বেশ কয়েক সদস্যের একটি চক্র জড়িত কঙ্কাল চুরির সঙ্গে।

নিষ্ঠুরভাবে কবর থেকে মরদেহগুলো তুলে কেমিক্যালের মাধ্যম প্রক্রিয়াজাত করা হতো। পরে সেগুলো দেশীয় ক্রেতার পাশাপাশি দেশের বাইরেও বিক্রি হতো বলে জানান পুলিশের এ কর্মকর্তা। হালুয়াঘাট সীমান্ত দিয়ে রোববার দেশের বাইরে যাওয়ার কথা ছিল এই চালানটির। কিন্তু পুলিশ খবর পেয়ে চক্রের অন্যতম সদস্যকে আটক করে বলে জানান তিনি।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: