শনিবার, ২৩ জানুয়ারী ২০২১
শিরোনাম
মাদক বিক্রেতা ও সেবনকারীদের পোস্টার এলাকাজুড়ে টানানো হবে: ওসি মশিউর রুপগঞ্জের কায়েতপাড়ায় বালু ভরাটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ফতুল্লায় চাঁদ নীট কম্পোজিট ইউনিট টু’র গ্যাস বিলের দুই কোটি টাকা কার পকেটে ? মুক্তিযোদ্ধারা দেশের সূর্য সন্তান-তানভীর আহমেদ টিটু বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর পরিচিতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ের বস্তলে অবৈধভাবে ভ্রাম্যমান সিএনজি স্টেশন বসিয়ে রমরমা ব্যবসা ফতুল্লায় মাদক বিক্রেতার বাড়িতে অভিযানে হেরোইন উদ্ধার গোগনগর ইউপিতে সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনী তফসিল ঘোষনা

দীঘির মিশন শুরু

ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে- মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের এই বিজ্ঞাপনের সংলাপের মাধ্যমেই সকলের কাছে প্রিয় হয়ে ওঠেন শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। পরবর্তীতে ‘চাচ্চু, ‘দাদিমা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক ব্যবসা সফল চলচ্চিত্রেও কাজ করে সে বয়সেই পেয়ে যান তারকাখ্যাতি। সেই দীঘি এখন আর ছোট নেই। তিনি এখন স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়াশোনা নিয়ে ব্যস্ততার কারণে দীর্ঘদিন শোবিজ থেকে দূরে ছিলেন। অবাক করার বিষয় পর্দার বাইরে থাকলেও দীঘির ভক্তরা কিন্তু প্রতিনিয়ত তার খবর নেয়ার চেষ্টা করেছেন। কবে আবার চলচ্চিত্রের কাজে ফিরবেন সেই খবরের অপেক্ষায় ছিলেন।

সেই ভক্তদের অপেক্ষার পালা শেষ। দীঘি নিজের নতুন মিশন শুরু করেছেন। নায়িকা হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। শাপলা মিডিয়ার ব্যানারে একসঙ্গে দু’টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের একটি ছবির কাজও শুরু করেছেন। আরেকটির নাম ‘ধামাকা’। দু’টি ছবিতেই দীঘির নায়ক হিসেবে দেখা যাবে শান্ত খানকে। দু’টি ছবি নিয়ে বেশ আশাবাদী দীঘি। ছবি দু’টোর পর আরো নতুন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। দীঘি মানবজমিনকে বলেন, দুই বছর ধরে কাজ করবো করবো করে আর হয়ে ওঠেনি। অবশেষে নায়িকা হয়ে ফিরলাম। নায়িকা হয়ে কাজ শুরু করতে পারাটা আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে সফলতা অর্জন করতে পারি। নিজের সেরাটা দিয়েই চুক্তিবদ্ধ হওয়া চলচ্চিত্রগুলোতে কাজ করবেন উল্লেখ করে এই তারকা আরো বলেন, ছবিগুলোর গল্প আমার কাছে ভালো লেগেছে। আমাকে যে চরিত্র দেয়া হয়েছে নিজের সেরাটুকু দিয়ে সেটা করার চেষ্টা করবো। দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন জগতের বাইরে থাকলেও দীঘি খুবই আত্মবিশ্বাসী। সবশেষ তিনি বলেন, শুটিং আমার কাছে নতুন কিছু নয়। তবে নতুন যেটি হলো আগে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছি আর এখন নায়িকার ভূমিকায়। পার্থক্য এতটুকুই।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: