বুধবার, ২০ জানুয়ারী ২০২১
শিরোনাম
যুক্তরাষ্ট্রে বাইডেন প্রশাসনের কর্মকর্তা হলেন নান্দাইলের জাইন সিদ্দিকী জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীর গোগনগরে প্রিমিয়ার সিমেন্ট ফ্যাক্টরীর বিরুদ্ধে সরকারী জমি দখল করে রাস্তা নির্মানের অভিযোগ গোগনগরে রাস্তার নির্মান কাজ উদ্বোধন প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো জালাতে চাই: আক্তারুজ্জামান পুরুষ নির্যাতন সমস্যা প্রকট, মন্ত্রণালয় জরুরি বেনাপোলের মাদক ব্যবসায়ী বাইজিদ ইয়াবাসহ আটক মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা একজন সফল ব্যাবসায়ী তাজুল ইসলাম রাজিবকে সম্মাননা প্রদান 

বাফুফে নির্বাচন পেছাতে ফিফায় চিঠি পাঠাবে বিডিডিএফএ

ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

দেশের বিভিন্ন জেলা ও বিভাগের প্রায় ৩০ জন কাউন্সিলর করোনায় আক্রান্ত। এছাড়াও ২০ থেকে ২৫ জন করোনামুক্ত হয়েছেন। কিন্তু শারীরিকভাবে এখনো অক্ষম তারা। তাই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন পেছানোর আবেদন করেছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের (বিডিডিএফএ) উপ-মহাসচিব শাহীনুল ইসলাম ভূঁইয়া। একই কারণ দেখিয়ে আগের দিন নির্বাচন  পেছানোর জন্য নির্বাচন কমিশন ও বাফুফে সভাপতির কাছে চিঠি দিয়েছেন সহ-সভাপতি বাদল রায়। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সভা শেষে একই দাবি জানান বিডিডিএফএ’র সদস্য আশিকুর রহমান মিকু। সভা শেষে তিনি বলেন, ‘করোনার থাবায় লণ্ডভণ্ড ক্রীড়াঙ্গন। প্রতিদিনই ক্রীড়াবিদ ও সংগঠকরা নতুন করে করোনায় আক্রান্ত হচ্ছেন।

এছাড়া যারা করোনামুক্ত হয়েছেন, তারাও শারীরিকভাবে এখনো দুর্বল। নির্বাচন করার মতো অবস্থায় নেই। তাই বাফুফের নির্বাচন দু’মাস পেছানোর অনুরোধ করেছি আমরা। যদি তা মানা না হয়, তাহলে আমরা নির্বাচন পেছানোর জন্য ফিফার কাছে চিঠি পাঠাবো।’ বাফুফের নির্বাচনে প্রার্থী মনোনয়ন করতে সাত সদস্যের কমিটি গঠন করেছে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ। যারা বাফুফের নির্বাচনে ক্রীড়া সংগঠক পরিষদের প্রার্থী বাছাই করবেন। এ বিষয়ে মিকু বলেন, ‘আমাদের সাত সদস্যের কমিটি বাংলাদশ ফুটবল ক্লাব এসোসিয়েশনের (বিএফসিএ) সঙ্গে সমন্বয় করে বাফুফের নির্বাচনে প্রার্থী বাছাই করবে।’ এদিকে নির্বাচনের আগেই অঘটনের জন্ম দিচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুনসহ বেশক’জন ক্রীড়াবিদ ও সংগঠককে নাকি বাফুফেতে প্রবেশে বাধা দেয়া হয়েছে। এ নিয়ে সভায় বাফুফের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গৃহীত হয়।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: