বুধবার, ২০ জানুয়ারী ২০২১
শিরোনাম
যুক্তরাষ্ট্রে বাইডেন প্রশাসনের কর্মকর্তা হলেন নান্দাইলের জাইন সিদ্দিকী জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীর গোগনগরে প্রিমিয়ার সিমেন্ট ফ্যাক্টরীর বিরুদ্ধে সরকারী জমি দখল করে রাস্তা নির্মানের অভিযোগ গোগনগরে রাস্তার নির্মান কাজ উদ্বোধন প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো জালাতে চাই: আক্তারুজ্জামান পুরুষ নির্যাতন সমস্যা প্রকট, মন্ত্রণালয় জরুরি বেনাপোলের মাদক ব্যবসায়ী বাইজিদ ইয়াবাসহ আটক মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা একজন সফল ব্যাবসায়ী তাজুল ইসলাম রাজিবকে সম্মাননা প্রদান 

বাংলাদেশ ব্যাংকের জিএম হলেন মোহসীন হোসেন

ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন এস এম মোহসীন হোসেন। পদোন্নতির পর তাকে ব্যাংকের ট্রেনিং একাডেমিতে বহাল করা হয়েছে। বুধবার কেন্দ্রীয় ব্যাংক থে?কে এ তথ্য জা?নানো হয়েছে।

মোহসীন হোসেন ১৯৮৮ সালে কর্মকর্তা পদে যোগদানের মাধ্যমে কেন্দ্রীয় ব্যাংকে কর্মজীবন শুরু করেন। কর্মজীবনে তিনি বৈদেশিক মুদ্রানীতি, এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস, বৈদেশিক মুদ্রা অপারেশন ও পরিদর্শন, ব্যাংক পরিদর্শন, সিআইবি, মতিঝিল ও চট্টগ্রাম অফিসে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

এছাড়া সিবিএসপি সেলের আওতায় ব্যাংকিংনীতি ও পরিদর্শনবিষয়ক উপদেষ্টা পদে নিয়োজিত ড. ফ্রেডরিকা পিকফোর্ড স্যান্টুসের সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন। দাফতরিক দায়িত্ব পালন ও প্রশিক্ষণে জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারত, শ্রীলঙ্কা, কেনিয়া প্রভৃতি দেশ ভ্রমণ করেন তিনি।




শেয়ার

আরও পড়ুন




© All rights reserved © 2020 UjjibitoBD
%d bloggers like this: